Mon. Mar 1st, 2021
Share
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

জাহাঙ্গীর রেজা, ডিমলা (নীলফামারী) প্রতিনিধি ঃ নীলফামারীর ডিমলা উপজেলা প্রশাসনের আয়োজনে সারা দেশের সাথে দিনব্যাপী যথাযোগ্য মর্যাদা ও ব্যাপক আনন্দ উদ্দিপনার মধ্যদিয়ে মহান বিজয় দিবস পালিত হয়েছে।

দিবসটি উপলক্ষে সূর্যদয়ের সাথে সাথে ৩১ বার তোপরধ্বনী, স্মৃতি অম্লানে পূষ্পমাল্য অর্পণ, দোয়া ও মুনাজাত শেষে সকাল ৯ টায় উপজেলা পরিষদ চত্বরে নির্বাহী কর্মকর্তা মোছাঃ নাজমুন নাহার মুনের সভাপতিত্বে মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে জাতীয় পতাকা উত্তোলন, বেলুন-ফেসটুন ও শান্তির পায়রা
উড়িয়ে পবিত্র কোরআন থেকে তেলোআত শেষে সারা দিনের কর্মসুচি শুরু করা হয়।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা তবিবুল ইসলাম। বিশেষ অতিথি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ারুল হক সরকার মিন্টু, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নূর-ই আলম সিদ্দিকী, ডিমলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মফিজ উদ্দিন শেখ, ওসি তদন্ত সোহেল রানা, সাবেক মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডার সামছুল হক, মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ আয়শা সিদ্দিকা, সদর ইউপি চেয়ারম্যান আবুল কাশেম সরকার, উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ সেকেন্দার আলী, উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার মেজবাহুর রহমান, উপজেলা ছাত্রলীগের আহবায় আবু সায়েম সরকার প্রমুখ।

মহান বিজয় দিবসে স্মৃতি অম্লানে পুস্পমাল্য অর্পন শেষে অনুষ্ঠানে অংশ গ্রহণ করে ইউপি চেয়ারম্যান বৃন্দ, সদস্য বৃন্দ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, রাজনৈতিক দল, সামাজিক সংগঠন, এনজিও, থানা পুলিশ প্রশাসন, ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্স, আনছার বাহিনী, স্কার্উস, গার্লস গাইড, স্কুল-কলেজ, স্থানীয় সাংবাদিক বৃন্দ ও মাদ্রাসার ছাত্র-ছাত্রীদের সন্মিলিত কুচকাওয়াজ এবং শিশু-কিশোরদের শারীরিক কসরত প্রর্দশন করা হয়।
এরপর দুপুরে উপজেলা প্রশাসনের উদ্দ্যোগে মহান বিজয় দিবস-২০১৯ উপলক্ষে উপজেলা অডিটরিয়াম হলরুমে
সকল বীর মুক্তিযোদ্ধা ও তাঁদের পরিবারবর্গের মাঝে সংবর্ধনা প্রদান সহ জাতীয় পরিচয় পত্রের স্মাট কার্ড, শীতবস্ত্র হিসেবে একটি করে কম্বল বিতরণ ও সংক্ষিপ্ত এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় বক্তারামুক্তিযোদ্ধাদের জামায়েতের রাজনিতী নিষিদ্ধ করার দাবী জানায়।

01719203758

Leave a Reply