Mon. Mar 1st, 2021
Share
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

মোঃ রুহুল আমিন ডিমলা (নীলফামারী) প্রতিনিধি:

নিরাপদ দুরত্ব নিশ্চিতে নীলফামারীর ডিমলা উপজেলা স্বেচ্ছাসেবী সংগঠন ঐক্য পরিষদের ব্যতিক্রমী উদ্যোগ।

কভিড-১৯ করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে বেশ কয়েকটি পদক্ষেপ গ্রহণ করেছে ডিমলা উপজেলা স্বেচ্ছাসেবী সংগঠন ঐক্য পরিষদ। গত কিছুদিন পূর্বে ডিমলা উপজেলা স্বেচ্ছাসেবী সংগঠন ঐক্য পরিষদের উদ্যোগে উপজেলার মানুষের মাঝে সচেতনতা মূলক লিফলেট বিতরণ করা হয়।

এবার তারই অংশ হিসেবে মানুষ যাতে তাদের প্রয়োজনে বাহিরে বের হলে নিরাপদ দূরত্ব বজায় রাখে সেই লক্ষে উপজেলার বিভিন্ন নিত্যপ্রয়োজনীয় দোকানের সামনে তিন ফুট দূরত্ব বজায় রেখে গোল বৃত্ত অঙ্কন করা হয়।

শনিবার সকাল থেকে শুরু করে সন্ধ্যা পর্যন্ত উপজেলা স্বেচ্ছাসেবী সংগঠন ঐক্য পরিষদের সভাপতি সেকেন্ডার আলী বাদশা ও সাধারণ সম্পাদক শ্রী অনূকুল কুমার’র নেতৃত্বে এ কার্যক্রম পরিচালনা করে ডিমলা উপজেলা স্বেচ্ছাসেবী সংগঠন ঐক্য পরিষদ।

এসময় কর্মসূচিতে অংশগ্রহন করে ডিমলা উপজেলা স্বেচ্ছাসেবী সংগঠন ঐক্য পরিষদের সহ সাধারণ সম্পাদক আমজাদ হোসেন, সাংগঠনিক সম্পাদক এ আর বাদশা,সহ সাংগঠনিক সম্পাদক মোঃ রুহুল আমিন, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাঃ সিদ্দিকুর রহমান প্রমুখ।

এ বিষয়ে ডিমলা উপজেলা স্বেচ্ছাসেবী সংগঠন ঐক্য পরিষদের সভাপতি সেকেন্ডার বাদশা বলেন, করোনাভাইরাস প্রতিরোধে সামাজিক দূরত্ব নিশ্চিত করতে জরুরি পণ্যের দোকানের সামনে বৃত্ত এঁকে দেয়া হচ্ছে। এটি একটি প্রতীকী বিষয়। মানুষের মধ্যে সামাজিক দূরত্বের বিষয়ে সচেতনতা তৈরি করতে এটা করা হয়েছে।ঐক্য পরিষদের নেতাকর্মীরা স্বেচ্ছাশ্রমের ভিত্তিতে বৃত্ত এঁকে দিচ্ছে। আমাদের এমন কার্যক্রম চলমান রয়েছে। আমরা করোনা ভাইরাস প্রতিরোধ না হওয়া পর্যন্ত মাঠে আছি।

উপজেলা স্বেচ্ছাসেবী সংগঠন ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক শ্রী অনূকুল কুমার বলেন, বাঙালি জাতির যেকোনো ক্রান্তিলগ্নে ডিমলা উপজেলা স্বেচ্ছাসেবী সংগঠন ঐক্য পরিষদের নেতা-কর্মীরা নিজেদের জীবনের মায়া কখনই করেনি। ঐতিহ্যবাহী এ সংগঠনটি সব সময় গণমানুষের পাশে থাকার ঐতিহাসিক ভূমিকা ইতিহাসের পাতায় স্বর্ণাক্ষরে লিপিবদ্ধ রয়েছে। তারই ধারাবাহিকতায় করোনা সংক্রমণ রোধে এবং জনসচেতনতা সৃষ্টিতে আমরা ডিমলা উপজেলা স্বেচ্ছাসেবী সংগঠন ঐক্য পরিষদ পরিবার বদ্ধপরিকর।

01719203758

Leave a Reply