Sun. Feb 28th, 2021
Share
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

নীলফামারীতে প্রতিক্ষণ ব্লাড রিজার্ভেশন অব বাংলাদেশ’র ১১ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

মোঃ রুহুল আমিন, ডিমলা (নীলফামারী) প্রতিনিধি:

প্রতিক্ষণ ব্লাড রিজার্ভেশন অব বাংলাদেশ’র ১১ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে নীলফামারী জেলা কমিটির ব্যতিক্রমী উদ্যোগে পালিত হয়।

সোমবার (১ লা জুন) সকাল ১১ টায় নীলফামারী জেলা কমিটির আয়োজনে জুম আপ্স এর মাধ্যমে বৃক্ষ রোপন এবং সেচ্ছায় রক্তদান কর্মসূচি উদ্বোধন করেন প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান যুব ও ক্রীড়া সংগঠনের আইকন প্রতিক্ষণ স্বেচ্ছায় রক্তদান কর্মসূচির স্বপ্নদ্রষ্টা রক্তযোদ্ধা আল সাজেদুল ইসলাম দুলাল।

সংগঠনের নীলফামারী জেলা কমিটির সভাপতি সেকেন্দার আলী বাদশা’র সভাপতিত্ত্বে সাধারণ সম্পাদক আব্দুল মালেক এর সঞ্চালনায় কেক না কেটে সামাজিক দূরত্ব বজায় রেখে আলোচনা ও বৃক্ষ রোপন এবং সেচ্ছায় রক্ত দানের মধ্যে দিয়ে প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়।

এ উপলক্ষ্যে ডিমলা প্রেস ক্লাব অফিসে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,জনাব মাজহারুল ইসলাম লিটন (সভাপতি ডিমলা প্রেস ক্লাব নীলফামারী)।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,জনাব সহিদুল ইসলাম (সাধারণ সম্পাদক ডিমলা প্রেস ক্লাব নীলফামারী), জনাব খালেকুজ্জামান স্নিগ্ধ (এ্যাডভোকেট জেলা ও দায়রা জজ কোর্ট নীলফামারী),জনাব অনুকূল কুমার রায় (সাধারণ সম্পাদক ডিমলা উপজেলা স্বেচ্ছাসেবী সংগঠন ঐক্য পরিষদ), জনাব বুলবুল আহমেদ (সহ সম্পাদক বাংলাদেশ সেচ্ছাসেবক ফাউন্ডেশন নীলফামারী জেলা শাখা)।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন,এ আর বাদশা, মোঃ রুহুল আমিন (সাংবাদিক),গোলাম রাব্বী, আব্দুল মালেক,আলম, বিপ্লব, জাকারিয়া, লিটন, আরমান, সাব্বির,মেজবা, হাফেজ মুহাম্মদ সুজন, আতিকুর, রাশেদুল,এম আর মিজান,এম এস রানা, নূর আলম প্রমুখ।

এসময় আলোচনায় প্রেস ক্লাবের সভাপতি/সম্পাদক বলেন, সংগঠনের ১১ তম প্রতিষ্ঠা বার্ষিকী আপনাদের আমাদের জন্য অত্যান্ত আনন্দের ও গৌরবের। তিল তিল করে মেধা ও শ্রমের বিনিময়ে সংগঠনের নেতাকর্মীরা সংগঠনকে আজকের এ পর্যায়ে নিয়ে এসেছেন সংগঠনের নেতাকর্মীরা।

আগামী প্রজন্মের জন্য এই সংগঠন হবে একটি মানবতার প্রতীক। এই সংগঠনের মাধ্যমে মেহনতি, অসহায় দরিদ্র জনগোষ্ঠী নিয়মিত সেবা ও সহযোগীতা পাবে। সংগঠনের প্রতিটি সদস্য সততা, ন্যায়পরায়ণ ও নিজেদের সেচ্ছাশ্রমের মাধ্যমে সাধারন মানুষের পাশে থাকবে আজীবন। সকল সদস্য মেধাবী ও পরিশ্রমী, ভবিষ্যতেও সৎ, মেধাবী ও পরিশ্রমিরাই সংগঠনটির মাধ্যমে আপামর জন সাধারনের কল্যানে নিবেদিত প্রাণ হিসাবে কাজ করবে।

তারা সংগঠনটির উন্নয়নে সকল ধরনের সহযোগিতা ও বিভিন্ন ভাবে সংগঠনটির সাথে থাকবে বলে জানান, এবং সকল সদস্যকে আন্তরিক ভাবে সততার সাথে নিরলস পরিশ্রমের আহবান জানান।

Dimla , Nilphamari
Dimla , Nilphamari ,Bangladesh

Leave a Reply