Thu. Feb 25th, 2021
Share
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

মোঃ রুহুল আমিন, স্টাফ রিপোর্টার নীলফামারী:

সড়ক দুর্ঘটনায় এক পায়ের দুটি হাড় ভেঙ্গে যাওয়া লাকি বেগম বাঁচতে চায়। টাকার অভাবে চিকিৎসা করাতে না পেরে এখন মৃত্যুর প্রহর গুণছেন নীলফামারীর বাসিন্দা লাকি বেগম।

লাকি বেগমের অসহায় স্বামী অাবজারুল ইসলাম বাজারে টেইলারিং ব্যবসা করতেন । কিন্তু বছর খানেক ধরে প্যারালাইজড হয়ে বসে আছেন, এখনো হাঁটতে সমস্যা হয়। এর ওর দারস্থ হয়েই চলছে চিকিৎসা। এক হাত ও পা এখনো কর্মক্ষমতার বাইরে। এরমধ্যেই যেন বিপদের পর অারেক বিপদ। সড়ক দুর্ঘটনায় স্ত্রী লাকি বেগমের এক পায়ের দুটি হাড়ই ভেঙ্গে গেছে। প্লাস্টার ও ঔষধ ক্রয়ে অনেক টাকার প্রয়োজন।ডাক্তার বলেছেন অপারেশন করাতে হবে। সর্বনিম্ন ৫০ হাজার টাকা খরচ হতে পারে।

এমতবস্থায় পরিবারে এখন দুজন মানুষই অক্ষম হয়ে পড়ে আছেন। পরিবারে কোন ছেলে নাই। মেয়ে দুটোকে পাত্রস্থ করার পর বর্তমান করোনা পরিস্থিতিতে অভাবগ্রস্ত অাবজারুলের পরিবারের কোনরকম টেনেটুনে চলছিল।

কিন্তু তিনি নিজে (আবজারুল) প্যারালাইজড এবং তার উপর স্ত্রীর পায়ের হাড় ভেঙ্গে মরার উপর খাড়ার ঘা অবস্থা হয়েছে পরিবারটির। পায়ে প্লাস্টার করা থাকলেও উপযুক্ত চিকিৎসা করাতে না পারলে হয়তো অার কখনোই উঠে দাঁড়াতে পারবেন না জলঢাকার লাকি বেগম।

ভাঙ্গা পায়ের এক্স-রে রিপোর্ট
এমন দুঃসহ অবস্থায় লাকি বেগম ও তার অসহায় স্বামী নীলফামারী সহ সারাদেশের বিত্তবান এবং মানবিক মানুষদের সাহায্যার্থে এগিয়ে আসতে অাকুল আবেদন জানিয়েছেন।

অসহায় দম্পতি এ ব্যাপারে নীলফামারী-৩ (জলঢাকা) আসনের সাংসদ, নীলফামারী জেলা প্রশাসন, জলঢাকা উপজেলা প্রশাসন, সমাজসেবা অধিদপ্তর সহ সংশ্লিষ্ট সবার সহযোগিতা কামনা করেছেন।

সাহায্য পাঠাতে যোগাযোগ করুন-
রোগীর নাম: লাকি বেগম
স্বামী- আবজারুল ইসলাম
গ্রাম: দক্ষিণ বেরুবন্দ
উপজেলা: জলঢাকা
জেলা: নীলফামারী
ফোন: ০১৭৬২৮৯২৭৪০ আবজারুল (স্বামী)
বিকাশ: ০১৭৬৭০৩০৩৭২ (পারসোনাল) হামিদুল প্রামানিক

এছাড়াও যেকোন প্রয়োজনে যোগাযোগ করুন:
হামিদুল প্রামানিক: ০১৭৬৭০৩০৩৭২

আপনারা আপনাদের যে কোন সাহায্য লাকি বেগমের স্বামীর সাথে যোগাযোগ করে পাঠাতে পারেন।

উল্লেখ্য যে, গত ২৪ মে বেরুবন্দ বাজার, জলঢাকা থেকে ভ্যানে যোগে নিজ বাড়িতে ফেরার সময় একটি অজ্ঞাতনামা বেপরোয়া গতির মোটরবাইক নিয়ন্ত্রণ হারিয়ে ভ্যানে বসে থাকা অসহায় লাকি আক্তারের পায়ে অাঘাত করে দ্রুত পালিয়ে যায়। তারপর থেকেই পা ভেঙ্গে শয্যাশায়ী প্যারালাইজড আবজারুলের স্ত্রী লাকি বেগম।

Leave a Reply