Sun. Mar 7th, 2021
Share
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

একের পর এক নারীকে ধ’র্ষণ করে খু’ন করাই ছিল তার নে’শা। অবশেষে সিরিয়াল কিলার হিসেবে অ’ভিযু’ক্ত কাম’রুজ্জামানকে দোষী সাব্যস্ত করল ভা’রতের পশ্চিমবঙ্গের কালনা আ’দালত।

এক নাবালিকাকে ধ’র্ষণের পর খু’ন করার মা’মলায় গত বৃহস্পতিবার অ’তিরিক্ত জে’লা দায়রা আ’দালতের বিচারক এই রায় দেন। আ’দালত সূত্রে জানা গেছে, আগামী সোমবার তার সাজা ঘোষণা করা হবে। একই কায়দায় একের পর এক নারীকে খু’নের ঘটনায় রাজ্যজুড়ে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছিল। এক বছর মা’মলা চলার পর কাম’রুজ্জামানকে দোষী সাব্যস্ত করল আ’দালত।

গত কয়েক বছর ধরে কালনা মহকুমা জুড়ে একের পর এক নারীকে চেন দিয়ে পেঁচিয়ে মা’থায় লোহার রড দিয়ে আ’ঘাত করে খু’ন করা হচ্ছিল। একই কায়দায় একের পর খু’নের ঘটনায় এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। কুল-কিনারা করতে না পেরে চিন্তিত হয়ে পড়ে পু’লিশও।

গত বছর ৩০ মে কালনা থা’নার সিঙ্গের কোনে বিডিও অফিস সংলগ্ন এলাকায় এক দশম শ্রেণির ছা’ত্রীকে বাড়িতে একলা পেয়ে মা’রধর ধ’র্ষণ ও পাশবিক নি’র্যাতন চালানোর অ’ভিযোগে কাম’রুজ্জামানকে গ্রে’ফতার করে পু’লিশ। বেশ কয়েকদিন পর বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতা’লে ওই ছা’ত্রীর মৃ’ত্যু হয়। ওই নাবালিকা বাড়িতে মায়ের সঙ্গে থাকতো।

মা গৃহ পরিচারিকার কাজ করতেন। সেদিন দুপুরে ওই ছা’ত্রীর ঘরে একলা থাকার ব্যাপারে নিশ্চিত হয়ে বাড়িতে ঢুকেছিল অ’ভিযু’ক্ত কাম’রুজ্জামান। বিকেলে বাড়ি ফিরে মে’য়েকে র’ক্তাক্ত ও অচৈতন্য অবস্থায় দেখতে পান মা।

কাম’রুজ্জামানের বি’রুদ্ধে অ’ভিযোগ, ওই ছা’ত্রী একলা আছে বুঝে বাড়িতে ঢুকে পড়ে সে। এরপর ওই ছা’ত্রীকে ধ’র্ষণ ও নি’র্যাতনের পাশাপাশি তার মা’থায় লোহার রড দিয়ে আ’ঘাত করে সে। শ্বা’সরোধ করে খু’নেরও চেষ্টা হয়। ওই ছা’ত্রী অচৈতন্য হয়ে পড়লে মৃ’ত্যু হয়েছে ভেবে বাড়িতে লুটপাট চালিয়ে অ’ভিযু’ক্ত চ’ম্পট দেয়। ২ জুন কালনার কাখুঁরিয়া এলাকা থেকে কাম’রুজ্জামানকে গ্রে’প্তার করে কালনা থা’নার পু’লিশ।

অ’ভিযু’ক্ত কাম’রুজ্জামানের বি’রুদ্ধে সিঙ্গের কোনে নাবালিকাকে খু’ন ধ’র্ষণ লুটপাটসহ পাঁচটি ধারায় মা’মলা করা হয়। এক বছর মা’মলা চলার পর সিঙ্গের কোনে ছা’ত্রীকে খু’ন ধ’র্ষণসহ অন্যান্য ধারায় শুনানির পর কালনা অ’তিরিক্ত জে’লা দায়রা আ’দালতের বিচারক তপন কুমা’র মন্ডল অ’ভিযু’ক্ত কাম’রুজ্জামানকে দোষী সাব্যস্ত করেন। তবে তার বি’রুদ্ধে ওঠা যাবতীয় অ’ভিযোগ ভিত্তিহীন বলে দাবি করেছে দোষীসাব্যস্ত কাম’রুজ্জামান। সূত্র: নিউজ ১৮

Leave a Reply