Sun. Feb 28th, 2021
Share
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সরোয়ার জাহান সোহাগ, স্টাফ রিপোর্টার:

শিক্ষক ও শিক্ষক পরিবারের কল্যাণ সাধনে সহায়তা, সার্বজনীন প্রাথমিক শিক্ষার বাস্তবায়ন ও মানোন্নয়নের উদ্দেশ্যকে সামনে রেখে নীরফামারীর ডিমলায় ‘কমিটি গঠন ।

শিক্ষক ও শিক্ষক পরিবারের কল্যাণ সাধনে সহায়তা, সার্বজনীন প্রাথমিক শিক্ষার বাস্তবায়ন ও মানোন্নয়নের উদ্দেশ্যকে সামনে রেখে নীরফামারীর ডিমলায় ‘বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতির’ উপজেলা শাখার পূর্ণাঙ্গ কমিটি গঠিত হয়েছে।গত ১১/৭/২০২০ তারিখে বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতির কেন্দ্রীয় সভাপতি মোঃ শামছুদ্দিন, বাপ্রাবিসশিস/২০২০-৯৮৭ স্মারকে স্বাক্ষরিত একটি চিঠিতে তিনি এ কমিটি অনুমোদন দেন।গয়াবাড়ী নবজাগরন সপ্রাবি এর সহকারী শিক্ষক মো: রায়হান ইবনে আবেদীনকে সভাপতি, বাবুরহাট মডেল সপ্রাবি সহকারী শিক্ষক সনাতন সিংহ রায়কে সাধারণ সম্পাদক ও পশ্চিম ছাতনাই সপ্রাবি সহকারী শিক্ষক শাহেদ আদনানকে সাংগঠনিক সম্পাদক করে ৫১ সদস্যবিশিষ্ট কমিটি অনুমোদন দেওয়া হয়।১৪ জুলাই বিকেল ৫ টায় স্থানীয় সাংসদ বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব আফতাব উদ্দিন সরকারের সাথে নতুন কমিটির সকল সদস্য সাক্ষাৎ করেন। সমিতির নেতৃবৃন্দ সংগঠনের কার্যক্রমে সাংসদের সহযোগীতা কামনা করেন।

প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতির’ উপজেলা শাখার পূর্ণাঙ্গ কমিটি গঠিত হয়েছে।

গত ১১/৭/২০২০ তারিখে বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতির কেন্দ্রীয় সভাপতি মোঃ শামছুদ্দিন, বাপ্রাবিসশিস/২০২০-৯৮৭ স্মারকে স্বাক্ষরিত একটি চিঠিতে তিনি এ কমিটি অনুমোদন দেন।

গয়াবাড়ী নবজাগরন সপ্রাবি এর সহকারী শিক্ষক মো: রায়হান ইবনে আবেদীনকে সভাপতি, বাবুরহাট মডেল সপ্রাবি সহকারী শিক্ষক সনাতন সিংহ রায়কে সাধারণ সম্পাদক ও পশ্চিম ছাতনাই সপ্রাবি সহকারী শিক্ষক শাহেদ আদনানকে সাংগঠনিক সম্পাদক করে ৫১ সদস্যবিশিষ্ট কমিটি অনুমোদন দেওয়া হয়।

১৪ জুলাই বিকেল ৫ টায় স্থানীয় সাংসদ বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব আফতাব উদ্দিন সরকারের সাথে নতুন কমিটির সকল সদস্য সাক্ষাৎ করেন। সমিতির নেতৃবৃন্দ সংগঠনের কার্যক্রমে সাংসদের সহযোগীতা কামনা করেন।

Leave a Reply