Sun. Apr 11th, 2021
Share
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

 আসাদুজ্জামান পাভেল, ডিমলা (নীলফামারী) প্রতিনিধি:  নীলফামারী জেলার ডিমলায়  ৪নং খগাখড়িবাড়ি ইউনিয়ন পরিষদ হলরুমে পিস ফোরামের  সহযোগীতায় এবং ডোমার নারী কল্যান সমিতির আয়োজনে রংপুর বিভাগের নীলফামারী, রংপুর, কুড়িগ্রাম, লালমনিরহাট, পঞ্চগড়, ঠাকুরগাঁও ও দিনাজপুর জেলায় আর্তমানবতার সেবায় গাড়ী চালক, হেলপার, সেলুনের নর সুন্দর, রিক্সা চালক, ভ্যান চালক, অটো চালক, সবজি বিক্রেতা সহ সকল নারী পুরুষের মাঝে করোনা জীবাণু প্রতিরোধে মানসম্পন্ন মাস্ক বিতরণ কর্মসূচীর আওতায় সোমবার(৩রা আগষ্ট) মাস্ক  বিতরণ করা হয়। 

উক্ত অনুষ্ঠানে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রবিউল ইসলাম লিথন এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন পিস ফোরামের চেয়ারম্যান সারোয়ার ওয়াদুদ চৌধুরী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডিমলা উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা তবিবুল ইসলাম, ডিমলা উপজেলা নির্বাহী কর্মকর্তা জয়শ্রী রানী রায়, ডিমলা থানা অফিসার ইনচার্জ  (ওসি) মফিজ উদ্দিন শেখ, ডোমার নারী কল্যান সমিতির সভানেত্রী সেতারা রেজভী লাকী সহ উপস্থিত ছিলেন অত্র ইউনিয়নের ইউপি সদস্যগণ ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।  

মাস্ক বিতরণের পাশাপাশি ৪নং খগাখড়িবাড়ি ইউনিয়ন পরিষদের দ্বিতীয় তলায় বিট পুলিশিং এর অফিস কার্যালয় উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা জয়শ্রী রানী রায়, এসময় উপস্থিত ছিলেন উক্ত ইউনিয়ন পরিষদের  চেয়ারম্যান রবিউল ইসলাম লিথন, ডিমলা থানা অফিসার ইনচার্জ (ওসি) মফিজ উদ্দিন শেখ, ইউপি সচিব মোবাশ্বের হোসেন,এস আই আব্দুর রউফ মন্ডল ও সঙ্গীয় ফোর্সসহ গ্রাম পুলিশ ,আনসার সদস্য প্রমুখ ।     

অপর দিকে  রাত ৮ টায় ডিমলা ২নং বালাপাড়া ইউনিয়নের ডাংগার হাট শহীদ মিনার পাদদেশে প্রাক্তন চেয়ারম্যান জাহিদুল ইসলাম চৌধুরী এর সভাপতিত্বে মাস্ক বিতরন করা হয়। এ সময়  উপস্থিত ছিলেন ইঞ্জিনিয়ার আমিনুর রহমান, বীর মুক্তিযাদ্ধা হাফিজার রহমান, ইউনিয়ন আওয়ামী লীগের সাঃ সম্পাদক আকমল হোসেন লিটু, সহ স্থানীয় সুধিজন। এতে দুই ইউনিয়নে প্রায় এক হাজার নারী পুরুষের মাঝে ‘কেএন-৯৫’ , সার্জিক্যাল ও কাপড়ের তৈরী মাস্ক বিতরন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি তার বক্তব্যে বলেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম না হলে এই বাংলাদেশের জন্ম হতোনা ৷তাই আমরা এই শোকের মাসে  জাতির জনক বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানের আত্মার মাগফেরাত কামনা করি ৷ সকলকে করোনা জীবানু প্রতিরোধের জন্য নিজের সুরক্ষা ও অপরের সুরক্ষার জন্য বাধ্যতামূলক মাস্ক ব্যবহার করার অনুরোধ জানাই ।

Leave a Reply