Mon. Apr 19th, 2021
Share
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

নীলফামারীর ডিমলা উপজেলার সদর ইউনিয়নে একের পর এক চুরির ঘটনা বেড়েই চলছে।

গতবছর ডিমলা বাজারের স্যান্ডেল ব্যবসায়ী রশিদের (৩৮)বাড়ি তে অজ্ঞান করার স্প্রে করে প্রায় ৪ লক্ষ নগদ টাকা চুরি হয়।কিছুদিন হলো ডিমলা বাজারের পাইকারি ও খুচরা কাপড় ব্যবসায়ী মোঃ জাহাঙ্গীর আলমের বাড়ি থেকে একই কায়দায় প্রায় ৩লক্ষ নগদ টাকা ও সোনার গহনা চুরি হয়।এরপর গত বৃহস্পতিবার(১৩ আগস্ট) ভোর রাতে পুনরায় পাইকারি ও খুচরা কাপড় ব্যবসায়ী সদর ইউনিয়নের সরদারের হাট সংলগ্ন মৃত নজরুল ইসলামের কনিষ্ঠ পুত্র মোঃ শরিফুল ইসলামের(৩০) বাড়ি থেকে জানালার গ্রিল ভেঙে নগদ ৫ লক্ষ টাকা অভিনব কায়দায় চুরি হয়ে যায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে শরিফুল ইসলাম বলেন, আজ (১৩-০৮-২০২০) ইং, ভোরে আমাদের ১টি ঘরের জানালা কেটে নগদ ৫ লক্ষ টাকা চোরে নিয়ে যায়।
ঘরের টিভি ও কাপড় চোপড় বাড়ির আঙ্গিনায় ফেলে রেখে যায়।
থানায় অভিযোগ করা হয়েছে কিনা জানতে চাইলে শরিফুল ইসলাম বলেন,তার বড় ভাই মোঃ আলমগীর ইসলাম রংপুরে আছেন তিনি আসলে থানায় অভিযোগ জানানো হবে।
এ ব্যাপারে ডিমলা থানার এস, আই মাসুদ মিয়ার কাছে এই প্রতিবেদক চুরির ঘটনা সম্পর্কে অবহিত করলে তিনি বলেন এ বিষয়ে এখনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে যথাযথ ব্যাবস্থা গ্রহন করা হবে।
উল্লেখ্য গত মঙ্গলবার(১১ আগস্ট) ডিমলা পুরাতন থানা এলাকা হতে মোঃ আব্দুর রউফ এর বাড়ি র গেট থেকে তার ডিসকভার ১২৫ সিসি মোটরসাইকেল টি চুড়ি হয়ে যায়। এ ব্যাপারে তিনি ডিমলা থানায় মৌখিক অভিযোগ করেন এবং পরবর্তীতে মামলা করবেন বলে জানা যায়।
ডিমলা উপজেলায় প্রায়শই মোটরসাইকেল চুড়ির ঘটনা ঘটছে।

ডিমলার অনেক ব্যাবসায়ী অভিযোগ করেন, এলাকায় কিছুদিন পর পরই চুরি হচ্ছে অথচ চোরেরা ধরা-ছোয়ার বাইরে থাকায় আমরা হতাশ।

এ ব্যাপারে ডিমলা দোকান মালিক সমিতির সাংগঠনিক সম্পাদক সরোয়ার জাহান সোহাগ বলেন, ব্যাবসায়ীদের কে টার্গেট করে চুরির ঘটনা বেড়ে যাওয়ায় আমরা শংকিত।
এ ব্যাপারে তিনি আইন শৃঙ্খলা বাহিনীর প্রতি চুরি প্রতিরোধের জন্য কঠোর ব্যবস্থা গ্রহণের আহ্বান জানান।

Like us on
https://www.facebook.com/deshbaninews/

Leave a Reply