Mon. Apr 19th, 2021
Share
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

এম মনির চৌধুরী রানা-

বোয়ালখালীতে ভিসার টাকা ফেরত চাওয়ায়
প্রবাস ফেরত মোঃ ইউনুছ (৫০) নামের এক ব্যক্তিকে মারধর
এই ঘটনায় রবিবার (৪ অক্টোবর) বোয়ালখালী থানায় ৫জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন ভুক্তভোগী মোঃ ইউনুছ

আসামীরা হলেন, উপজেলার পূর্ব গোমদন্ডী, মীর পাড়া এলাকার আবুল কাশেমের ছেলে মোঃ মজিদ (২৩),মোঃ খোকন (৩০), মোঃ জামাল (৪০), মিনু আকতার (২৫) ও পশ্চিম গোমদন্ডী এলাকার নুর আলম (৪৫)

মামলার এজাহারে উল্লেখ্য করা হয় ,দোকানের ভিসা দিয়ে ওমানে নিয়ে যায় ৩ লক্ষ টাকার বিনিময়ে মাসিক ৪০ হাজার টাকা বেতন দেবে বলে চুক্তি হয়। পরবর্তীতে বিবাদীগন বিদেশে নিয়ে দোকানের ভিসা না দিয়ে বিভিন্ন মাদকদ্রব্য ব্যবসা করার জন্য বিশাল অংকের টাকা পাবো বলে প্ররোচিত করিলে আমি (মোঃ ইউনুচ) ব্যবসা করতে অনীহা প্রকাশ করলে বিবাদীগন আমাকে দেশে পাঠিয়ে দেবে মর্মে বিভিন্ন ধরনের হুমকি ধমকি মারধরসহ অকথ্য ভাষায় গালমন্দ করে আসছে।

একপর্যায়ে বিদেশে থাকাকালীন বর্ণিত বিবাদীগনরা এহেন অপকর্ম ও অবৈধ মাদক ব্যবসার কথা লোকজনের নিকট প্রকাশ করে দেবার কথা বললে আমার উপর চরম ক্ষীপ্ত হয়ে মারধর করে শরীরের বিভিন্ন অংশে নীলা ফুলা জখম করে পরবর্তীতে আমি নিরুপায় হয়ে কোন রকমে দেশে চলে আসি ১ বছর পর বিদেশ থেকে।

বিবাদীগনরা দেশে আসলে আমার ভিসার ৩ লক্ষ টাকা ফেরত চাইলে বিভিন্ন হুমকি ধমকি প্রদান করেন বিবাদীগনদের বিরুদ্ধে পৌরসভার মেয়রের কাছে বিচার দেওয়ার জেরে গত ৪ অক্টোবর সন্ধ্যা ৬টার দিকে মীর পাড়া আসামীদের বসত বাড়ির সামনে রাস্তার উপর দিয়ে যেতে দেখলে বিবাদীগনরা বেআইনীভাবে একবদ্ধ হয়ে আমাকে পথরোধ করে হত্যার উদ্দেশ্যে কিল, ঘুষি, লোহার রড দিয়ে এলোপাতারী আঘাত করে এবং গলা টিপে শ্বাসরোধ করে প্রাণে মারার চেষ্টা করলে চিৎকার শুনে আশেপাশের স্থানীয় লোকজন উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসা করায়।

এ বিষয়ে থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ আবুল কালাম বলেন, এ ঘটনায় মোঃ ইউনুছ বাদী হয়ে থানায় মামলা দায়ের করা হয়েছে। তদন্ত সাপেক্ষে দোষী ব্যক্তিদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply