Fri. Apr 23rd, 2021
Share
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সরোয়ার জাহান সোহাগ, বিশেষ প্রতিনিধি:

ডিমলা অনলাইন প্রাইমারী স্কুলে পাঠদানকারী শিক্ষকদের নিয়ে নীলফামারী জেলার ডিমলা উপজেলায় “শিক্ষক মিলন মেলা-২০২০” অনুষ্ঠিত হয়।

উপজেলা শিক্ষা অফিসার, স্বপন কুমার দাসের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোঃ নবেজ উদ্দিন সরকার,জেলা শিক্ষা কর্মকর্তা, বিশেষ অতিথি উপজেলা শিক্ষা অফিসার জনাব একেএম সাজ্জাদুজ্জামান, জনাব ফিরোজুল আলম, জনাব আফজালুল হক, জনাব স্বপন রামকৃষ্ণ , জনাব মোঃ রাশেদুজ্জামান এবং উপজেলা রিসোর্স সেন্টারের ইন্সট্রাক্টর জনাব মাসুদ আলম। 

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ফাহমিদা পারভীন ও কামরুজ্জামান মিলন। আলোচনা পর্বে অতিথিতের পাশাপাশি অংশ নেন বাবুরহাট মডেল স প্রা বি এর প্রধান শিক্ষক জনাব আজিজুল ইসলাম, ঝুনাগাছ চাপানী স প্রা বি প্রধান শিক্ষক এমদাদুল হক, পশ্চিম ছাতনাই স প্রা বি এর প্রধান শিক্ষক রুহুল আমিন, মধ্যছাতনাই ময়দানের ডাংগা স প্রা বি এর প্রধান শিক্ষক হাসিমুল ফারুক, নাউতারা স প্রা বি এর সহকারী শিক্ষক আনোয়ার হোসেন, ডিমলা স প্রা বি এর প্রধান শিক্ষক মৌসুমী আক্তার, মধ্যছাতনাই স প্রা বি এর প্রধান শিক্ষক সাজ্জাদুল করিম, দঃ বালাপাড়া স প্রা বি এর প্রধান শিক্ষক মারজুয়ারা বেগম, খগাখড়িবাড়ি দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মারুফা বেগম এবং ঝুনাগাছ চাপানী স প্রা বি এর সহকারী শিক্ষক ও a2i জেলা এম্বাসেডর মুহাম্মদ ইমরান।

বক্তারা অনলাইন ক্লাসগুলোকে আরো বেগবান ও আকর্ষনীয় করার ব্যাপারে মতামত ব্যক্ত করেন।

ডিমলা অনলাইন প্রাইমারী স্কুলে পাঠদান কারী ৪৮ জন শিক্ষককে অভিনন্দন পত্র দেয়া হয়। নিয়মিতভাবে আকর্ষনীয় পাঠদানের জন্য ৮ জনকে দেয়া হয় সেরা অনলাইন পারফর্মার সম্মাননা। তারা হলেন – ফাহমিদা পারভীন, কামরুজ্জামান, মারজুয়ারা, তাজ উদ্দিন, মোমেনা খাতুন, সাজ্জাদুল করিম, নিরঞ্জন রায় এবং অনুকুল সরকার। নিজ বিদ্যালয়ের সকল শিক্ষকের মাধ্যমে অনলাইন কার্যক্রম পরিচালনার জন্য সেরা নেতৃত্বের সম্মাননা পান পশ্চিম ছাতনাই স প্রা বি এর প্রধান শিক্ষক রুহুল আমিন। এছাড়াও ডিমলা অনলাইন প্রাইমারী স্কুল সফলভাবে পরিচালনা , শিক্ষকদের প্রশিক্ষণ ও উৎসাহ প্রদানের জন্য ঝুনাগাছ চাপানী স প্রা বি এর সহকারী শিক্ষক মুহাম্মদ ইমরানকে সেরা নেতৃত্বের সম্মাননা প্রদান করা হয়। 

Leave a Reply