Mon. Apr 19th, 2021
Share
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

রউফুল আলম, স্টাফ রিপোর্টার, কিশোরগঞ্জ (নীলফামারী):
নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার “বড়ভিটা ইউনিয়ান কে মডেল ইউনিয়ান হিসাবে দেখতে চায়”- বড়ভিটা ইউনিয়ান বাসি।

গতকাল সোমবার অনুষ্ঠিতো কর্মীদের নিয়ে মতবিনিময় সভায় এমন আশ্বাস ব্যাক্ত করেন বড়ভিটার সাধারণ মানুষরা। এলাকাবাসির দাবী আবার ও আলহাজ্ব ফজলার রহমানকে নির্বাচিত করার মাধ্যমে বড়ভিটাকে মডেল ইউনিয়ান হিসাবে দেখতে চাই আমরা।

উক্ত মতবিনিময় সভায় জনাব আলহাজ্ব ফজলার রহমানের সভাপতিত্বে বক্তব্য রাখেন তার কর্মী সহ সাধারণ শ্রেনীর মানুষরা। তারা বর্তমান চেয়ারম্যান এর গুনাবলির কথা তুলে ধরে আগামী দিনে আবারও এলাকাবাসির কল্যাণের স্বার্থে নির্বাচিত করতে চান জনাব আলহাজ্ব ফজলার রহমানকে। উক্ত মতবিনিময় সভায় উপস্থিত মৌলভি জনাব নুহু ইসলাম বলেন, বর্তমান চেয়ারম্যান যেভাবে রাস্তাঘাট, ড্রেন, মসজিদ, মাদ্রাসা, মন্দিরসহ উন্নয়ন মূলক কার্যাবলি সাধন করার মাধ্যমে এলাকা বাসিকে দূর্ভোগের হাত থেকে বাঁচিয়েছেন যা পূর্বের রাজনৈতিক নেতাদের মাঝে আমরা কখনও দেখতে পাইনী। উন্নয়নের চিত্রকে তুলে ধরে তিনি বলেন আগামী দিনে ওনাকে নির্বাচিত করার মাধ্যমে এই উন্নয়ন মূলক কাজগুলোকে সচল রাখতে চায় এলাকাবাসি। হিন্দু সম্প্রদায়ের মধ্য থেকে জনাব ঠাকুর দাস সাধু বলেন, “সৎ সঙ্গে স্বর্গে বাস, অসৎ সঙ্গে সর্বনাস” আমরা আজকের এই সৎ নিষ্ঠাবান ব্যক্তিত্বকে ইউনিয়ন বাসি কখন ও হারাতে চাইনা। আজকে বড়ভিটায় সব ধরণের অপকর্ম থেকে মুক্তির বারতা পেয়েছি এই নিষ্ঠাবান মানুষটির কারণে।তিনিই হলেন আমাদের সকলের নেতা আলহাজ্ব ফজলার রহমান।  তার কথার সুর ধরে শত শত জনতার সমর্থন লক্ষ্য করা যায় সেখানে।

উক্ত সভায় সাধু সুভাষ চন্দ্র রায়ের সঞ্চালনায় আর ও বক্তব্য রাখেন জনাব আলহাজ্ব শিহাবুল ইসলাম তিনি বলেন, যোগ্য নেতৃত্বের মানুষ আলহাজ্ব ফজলার রহমান। যার যোগ্য নেতৃত্বের কারণে আজ আমাদের বড়ভিটা ইউনিয়ন কিশোরগঞ্জ উপজেলায় এতটা সুনাম অর্জন করেছে বলে তিনি উল্লেখ করেন। তিনি তাঁর বক্তব্যে করোনা কালীন সময়ের শিক্ষা ব্যবস্থার কথাও তুলে ধরেন। কর্মীদের মতবিনিময় সভায় সভাপতির বক্তব্যের মাধ্যমে সভার সমাপ্তি ঘোষণা করা হয়। সভাপতি আলহাজ্ব ফজলার রহমান তাঁর বক্তব্যের শুরুতে ঝড়বৃষ্টি উপেক্ষা করে তার সমর্থকদের উপস্থিতি দেখে মহান আল্লাহ তালার দরবারে শুকরিয়া আদায় করেন।

Leave a Reply