Mon. Apr 19th, 2021
Share
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সাদেকুল ইসলাম সুবেল,
বিরল(দিনাজপুর)প্রতিনিধিঃ

যুবলীগের প্রতিশ্রুতি পরিচ্ছন্ন রাজনীতি,
যুবরাই লড়বে সোনার বাংলা গড়বে,
চাকরি খুঁজবো না, চাকরি দেব উদ্যোক্তা হবো । এসব স্লোগান কে সামনে রেখে,
দিনাজপুরের বিরলে উপমহাদেশের সর্ববৃহৎ রাজনৈতিক যুব সংগঠন বাংলাদেশ আওয়ামীযুবলীগের ৪৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন উপলক্ষে বিরল উপজেলা শাখা’র আয়োজনে জাতীয় দলীয় পতাকা উত্তলন, কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১১ নভেম্বর) সকাল ১০ টায় প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে উপজেলা আওয়ামীলীগের কার্যালয় চত্ত্বরে সকালে প্রধান অতিথি ও বিশেষ অতিথি’র উপস্থিতিতে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করে বেলুন উঁড়িয়ে অনুষ্ঠানের শুভ উদ্বোধন করা হয়।
পরে বৈকাল ৩ টায় উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয় চত্বরেই আলোচনা সভা ও যুব সমাবেশ অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় বিরল উপজেলা আওয়ামীলীগের সংগ্রামী সভাপতি যুবরাজ খ্যাত যুবনেতা আব্দুল মালেক এর সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মিজানুর রহমান এর সঞ্চালনায় প্রধান অতিথি’র বক্তব্য রাখেন বিরল উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব সবুজার সিদ্দিক সাগর, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জননেতা বাবু রমাকান্ত রায়,
বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোশারফ হোসেন, মুক্তি যোদ্ধা বিষয়ক সম্পাদক রহমান আলী, যুব ও ক্রিয়া বিষয়ক সম্পাদক শফিকুল ইসলাম শফিক, অনুষ্ঠানে অন্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন,
বিরল থানা অফিসার ইনচার্জ শেখ নাসিম হাবিব, উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি আক্তার হোসেন, আবুল কাশেম অরু, যুগ্ন সাধারণ সম্পাদক আল্লামা আজাদ ইকবাল লাবু, সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম মনি, শ্রী বিভূতি ভুষন রায়, লায়লা আঞ্জুমান বানু, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের ভারপ্রাপ্ত সভাপতি সুরজিৎ কুমার বাবুল, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক, আপেল মাহমুদ, পৌর যুবলীগের যুগ্ম আহবায়ক মঞ্জুরুল ইসলাম মানিক, সাজ্জাদ হোসেন, রইসুল আলম, ছাত্রলীগের সভাপতি সোহাগ বাবু, সাধারণ সম্পাদক আল ইমরান সানমুন,
এছাড়াও আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, কৃষক লীগ, মহিলা আওয়ামী লীগ, যুবলীগ, মহিলা যুবলীগ, ছাত্রলীগের উপজেলা/পৌর/ইউনিয়ন/ওয়ার্ড/ শাখার বিভিন্ন নেতাকর্মী বৃন্দ উপস্থিত ছিলেন। আলোচনা সভা শেষে সকল আমন্ত্রিত অতিথি বৃন্দ ও নেতা কর্মীদের উপস্থিতিতে বিশাল কেক কাটা হয়।
আলোচনা সভায় বক্তারা আওয়ামী যুবলীগের সকল নেতা কর্মীকে ঐক্যবদ্ধ হয়ে দলকে সু-সংগঠিতভাবে এগিয়ে নেওয়ার জন্য ঐক্যমত পোষন করে। এবং কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করার আহ্বান জানান।

উল্লেখ্য : আলোচনা সভায় উপজেলা যুবলীগের সভাপতি যুবরাজ আব্দুল মালেক ঘোষনা দেন আগামী ২২শে,নভেম্বর বিরল উপজেলাধীন ১০নং রানীপুকুর ইউনিয়ন যুবলীগের ত্রিবার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত হবে।

Leave a Reply