Sat. Apr 17th, 2021
Share
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সাদেকুল ইসলাম সুবেল,বিরল(দিনাজপুর)প্রতিনিধিঃ

দিনাজপুরের বিরলে শনিবার দিনব্যাপী বিভিন্ন উন্নয়ন মূলক কাজের শুভ উদ্বোধন করেছেন, দিনাজপুর-২ আসনের মাননীয় সাংসদ, বাংলাদেশ সরকারের মাননীয় নৌপরিবহন প্রতিমন্ত্রী জননেতা খালিদ মাহমুদ চৌধুরী এম পি।

তিনি বিরল উপজেলার ধুকুরঝাড়ী কলেজ ও স্কুল এর ০৪ (চার) তলা ভিত ০১ তলা একাডেমিক ভবনের শুভ উদ্বোধন অনুষ্ঠানে বক্তব্য রাখেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার নৌপরিবহন মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী জননেতা খালিদ মাহমুদ চৌধুরী এম পি ।

পরে বিরল উপজেলার ৫নং ইউনিয়ের বিরল এস আর উচ্চ বিদ্যালয়ের ০৪ (চার) তলা একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্তরের শুভ উদ্বোধন করেন।

এবং বিরল উপজেলার ৭নং বিজড়া ইউনিয়নে মুজিব শতবর্ষ উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার আশ্রয়ন প্রকল্প ২ এর আওতায় বিরল উপজেলার ভূমিহীন এবং গৃহহীনদের মাঝে ঘর নির্মাণ এর শুভ উদ্বোধন করেন এবং প্রধান অতিথির বক্তব্যে রাখেন ।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে রেখেছেন বিরল উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব সবুজার সিদ্দিক সাগর ও সাধারণ সম্পাদক জননেতা বাবু রমাকান্ত রায় প্রমূখ।

এছাড়াও সকল কর্মসূচিতে উপস্থিত ছিলেন- বিরল উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব সবুজার সিদ্দিক সাগর, সহসভাপতি আলহাজ্ব আক্তার হোসেন,
উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জননেতা বাবু রমাকান্ত রায়,
যুগ্ন সাধারণ সম্পাদক মোশারফ হোসেন,
মুক্তি যোদ্ধা বিষয়ক সম্পাদক রহমান আলী,

উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম লায়লা আঞ্জুমান বানু, মহিলা আওয়ামীলীগের সভানেত্রী কুলসুমা বেগম,

আরো উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীযুবলীগের সংগ্রামী সভাপতি যুবরাজ খ্যাত আব্দুল মালেক ও সাধারণ সম্পাদক(ভারঃ) মিজানুর রহমান, সাংগঠনিক সম্পাদক দিলীপ চন্দ্র

স্বেচ্ছাসেবকলীগের (ভারঃ) সভাপতি সুরজিৎ কুমার বাবুল, সাধারণ সম্পাদক (ভারঃ) আপেল মাহমুদ

পৌর যুবলীগের যুগ্ম আহবায়ক মঞ্জুরুল ইসলাম মানিক, সাজ্জাদ হোসেন,ছাত্রলীগের সভাপতি সোহাগ বাবু, সাধারণ সম্পাদক আল ইমরান সানমুন, প্রমূখ উপস্থিত ছিলেন।

এছাড়াও আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, কৃষক লীগ, মহিলা আওয়ামী লীগ, যুবলীগ, যুবমহিলালীগ, ছাত্রলীগের উপজেলা/পৌর/ইউনিয়ন/ওয়ার্ড/ শাখার বিভিন্ন নেতাকর্মী বৃন্দ উপস্থিত ছিলেন

Leave a Reply