Fri. May 7th, 2021
Share
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

জাহাঙ্গীর রেজা, স্টাফ রিপোর্টার: বৈশ্বিক মহামারী কোভিড-১৯ এর প্রাদুর্ভাব বেড়ে যাওয়ায় অনলাইনে ভার্চুয়ালি কানেক্টেড এর মাধ্যমে নীলফামারীর ডিমলা উপজেলা আইন শৃংখলা, চোরাচালান, সন্ত্রাস ও নাশকতা প্রতিরোধ এবং ভোক্তা অধিকার সংরক্ষন কমিটির মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১২-এপ্রিল) সকাল ১১ টায় উপজেলা প্রশাসানের আয়োজনে উপজেলা নির্বাহী কর্মকর্তার অফিস কক্ষ থেকে অনলাইনের মাধ্যমে ভার্চুয়ালি কানেক্টেডে উল্লেখিত কমিটি সমুহের সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার জয়শ্রী রানী রায়ের সভাপতিত্বে, ভার্চুয়ালি ভিডিও কানেক্টেড অনলাইনের মাধ্যমে সভায় যুক্ত থেকে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা তবিবুল ইসলাম, ডিমলা থানার (ওসি) তদন্ত সোহেল রানা, টেপাখড়িবাড়ী ইউপি চেয়ারম্যান ময়নুল হক, বিজিবি’র বালাপাড়া কোম্পানী কমান্ডার নায়েক সুবেদার আবু সাইদ, থানারহাট কোম্পানী কমান্ডার নায়েক সুবেদার রফিকুল ইসলাম, ডিমলা রিপোর্টার্স ইউনিটির যুগ্ম আহবায়ক সাংবাদিক জাহাঙ্গীর রেজা প্রমুখ।

এসময় অনলাইনে যুক্ত ছিলেন, সমাজ সেবা অফিসার নুরুন নাহার নুরী, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার স্বপন কুমার দাস, মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুল হালিম, ডিমলা বিএমআই কলেজের অধ্যক্ষ আব্দুল কাদের, সিবিল ডিফেন্স উপজেলা ফায়ার সার্ভিস অফিসার নুরে আলম।

উপজেলার আইন শৃংখলা মাসিক সমন্বয় সভায় সভাপতির বক্তব্যে বৈশ্বিক মহামারী কোভিড -১৯ এর প্রাদুর্ভাব বেড়ে যাওয়ায় সরকারের বেধে দেয়া উল্লেখিত নিষেধাজ্ঞা নিয়ে আগামী ১৪-এপ্রিল কঠোর লকডাউনকে সফল করতে সকলের সহযোগিতা আহবান করে মাস্ক পরিধানের জন্য বিশেষ ভাবে অনুরোধ জানিয়ে প্রতিমাসের মত আইন শৃখংলা বাহিনীকে আরো বেশী তৎপর থেকে কাজ করে যেতে হবে বলেন। সেই সাথে তিনি আরও বলেন, খেয়াল রাখতে হবে, কোন ভাবেই যেন আইন শৃখংলা পরিস্থিতির অবনিত পরিলক্ষিত না হয়।

নাশকতা ও সন্ত্রাস প্রতিরোধে পুলিশ প্রশাসনকে তৎপর থাকতে হবে বলে জানিয়ে আলোচনা করে এবং সীমান্তে চোরাচালান রোধে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যদেরকে সর্বদা সর্তক থাকার আহবান জানিয়ে ভার্চুয়ালি অনলাইন সভার তিনি সমাপ্তি ঘোষনা করেন।

Leave a Reply