শার্শায় ঈদের দিনে ধনী গরিব সকলে একই রকম খাবার খাবে শেখ আফিল উদ্দিন এমপি

Share
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

আঃজলিল শার্শা-যশোর:
সংসদ সদস্য আলহাজ শেখ আফিল উদ্দিন বলেছেন, শার্শার দিনমজুর ও খেটে খাওয়া মানুষেরা করোনার কারণে বাড়িতে থেকে অসহায় হয়ে পড়েছেন। সরকারের বরাদ্দকৃত খাদ্যসামগ্রী ও নগদ অর্থ আমরা প্রকৃত দুস্থ ও অসহায় মানুষের মাঝে বিতরণ করেছি।’

এর চেয়ে আরো বেশি অসহায় রয়েছেন প্রতিবন্দ্বীরা। আমাদের প্রত্যেকের উচিৎ তাদের সাথে ঈদের আনন্দটা ভাগাভাগী করে নেয়া। আমরা সকলে শার্শায় বসবাস করি। তাই একটি পরিবারের সদস্যও ঈদের দিনে ধনী গরিব সকলে একই রকম খাবার খাবে।

আমাদের খেয়াল রাখতে হবে প্রতিবন্দ্বীরা আমাদের সমাজের একটি অংশ। আমরা যেমন কর্মহীনদের পাশে দাড়িয়েছি, তেমনি প্রতিবন্দ্বীদের পাশেও আমাদের দাড়াতে হবে। রবিবার দুপুরে শার্শা উপজেলা প্রতিবন্দ্বী কল্যান সংস্থ্যার উদ্যোগে পবিত্র উদুল ফিতর উপলক্ষে হত দরিদ্র প্রতিবন্দ্বী সদস্যদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ তিনি এ কথা বলেন।,

শার্শা উপজেলা প্রতিবন্দ্বী কল্যান সংস্থ্যার সভাপতি আবু বক্কার ছিদ্দিকের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু, উপজেলা নির্বাহী কর্মকর্তা মীর আলিফ রেজা, শার্শা থানা ওসি বদরুল আলম খাঁন, উপজেলা আওয়ামীলীগের সহ- সভাপতি আলহাজ সালেহ আহমেদ মিন্টু, যুগ্ম সাধারন সম্পাদক অধ্যক্ষ ইব্রাহিম খলিল,উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক ও ইউপি সদস্য সোহারাব হোসেন, প্রাক্তন শিক্ষক আব্দুল ওহাব, শার্শা সদর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ মোরাদ হোসেন প্রমুখ।

এ সময় আরো উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগ নেতা জাকির হোসেন, আজিজুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম সরদার, ছাত্রলীগ নেতা বনি, সাবেক ইউপি সদস্য মোখলেছুর রহমান প্রমুখ।

বিতরণকৃত প্রতিটি ব্যাগে ছিল সেমাই চিনি সহ বিভিন্ন ধরনের ঈদ সামগ্রী ছিল। অনুষ্ঠানটির সার্বিক সহযোগীতায় ছিলেন উপজেলা প্রতিবন্দ্বী কল্যান সংস্থ্যার দাতা সদস্য সংসদ সদস্য আলহাজ শেখ আফিল উদ্দিন।

Leave a Reply