আলোচিত দেশ বাণী ডেস্ক দেশজুড়ে

সুনামগঞ্জে শিশু কন্যা ও পুত্রবধুকে ধর্ষনের চেষ্টার অভিযোগ: গ্রেফতার ১|Deshbani

Share
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


মোজাম্মেল আলম ভূঁইয়া- প্রতিনিধি,সুনামগঞ্জ:

সুনামগঞ্জে এক শিশুকন্যা ও নিজ পুত্রবধুকে ধ’র্ষনের চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। এঘটনার প্রেক্ষিতে শিশুকন্যাকে ধর্ষনের চেষ্টার অভিযুক্ত এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত যুবকের নাম- তানবীর আহমদ (১৮)। সে জেলার ছাতক উপজেলার নোয়ারাই ইউনিয়নের জয়নগর গ্রামের মাওলানা তৈমুছ আলীর ছেলে।’


আজ শুক্রবার (২১ মে) সকালে লম্পট যুবক তানবীর আহমদকে আদালতের মাধ্যমে কারাঘারে পাঠানো হয়েছে। আর নিজ পুত্রবধুকে ধর্ষনের চেষ্টার ঘটনায় অভিযুক্ত লম্পট শ^শুর ঘটনার পর এলাকা ছেড়ে পালিয়ে যাওয়া তাকে গ্রেফতার করা সম্ভব হয়নি বলে জানা গেছে। লম্পট শ্বশুরেের নাম- সালাম মিয়া (৫৫)। তিনি জেলার ছাতক উপজেলার নোয়াকোট গ্রামের বাসিন্দা। এই পৃথক ঘটনায় থানায় ১টি ধর্ষন মামলা ও ১টি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে বলে জানা গেছে।’


পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়- গত বৃহস্পতিবার দুপুরে ৩ বছরের শিশুকন্যাকে তার মা বাড়িতে রেখে পাশের বাড়িতে বেড়া যায়। ওই সময় প্রতিবেশী লম্পট তানবীর আহমদ শিশুকন্যাকে গোসল করানো কথা বলে ডেকে নিয়ে ধর্ষন করে। এঘটনার প্রেক্ষিতে ছাতক থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। এবং শিশুকন্যাকে উদ্ধার করে ডাক্তারী পরিক্ষা করার জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
অপরদিকে গতকাল বৃহস্পতিবার (২০ মে) সন্ধ্যায় নির্যাতিত পুত্রবধু বাদী হয়ে লম্পট শ্বশুর সালাম মিয়ার বিরুদ্ধে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগে থেকে জানা গেছে- সিলেট জেলার কোম্পানীগঞ্জ উপজেলার লম্বাকান্দি গ্রামের জালাল মিয়ার মেয়ের সাথে ২০১৮ সালে সুনামগঞ্জ জেলার ছাতক উপজেলার নোয়াকোট গ্রামের সালাম মিয়ার ছেলে সালি আহমেদের বিয়ে হয়। ঘটনার দিন গৃহবধুর স্বামী সালি আহমদ বাড়িতে ছিলনা,সে একজন গাড়ী চালক। ওইদিন গৃহবধু তার নিজ কক্ষে ঘুমিয়ে ছিলেন। এমতাবস্থায় লম্পট সালাম মিয়া তার পুত্রবধুকে জেরপূর্বক ধর্ষনের চেষ্টা চালায়। এসময় পুত্রবধু চিৎকার শুরু করলে লম্পট লি য়ে যায়।


এব্যাপারে ছাতক থানার ওসি শেখ নাজিম উদ্দিন সাংবাদিকদের জানান- পুত্রবধুকে ধর্ষনের চেষ্টার ঘটনায় একটি লিখিত অভিযোগ পেয়েছি। এব্যাপারে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে। আর শিশুকন্যাকে ধর্ষনের চেষ্টার ঘটনায় একজনকে গ্রেফতার করে জেলহাজতে পাঠানো হয়েছে।

Leave a Reply