সৈয়দপুর পৌরসভা বিদায় সংবর্ধনা দিল উপজেলা নির্বাহী কর্মকর্তা নাসিম আহমেদ কে
দেশ বাণী ডেস্ক দেশজুড়ে

সৈয়দপুর পৌরসভা বিদায় সংবর্ধনা দিল উপজেলা নির্বাহী কর্মকর্তা নাসিম আহমেদ কে | Deshbani

Share
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

মোঃজাকির হোসেন নীলফামারী নীলফামারী প্রতিনিধিঃ সৈয়দপুর পৌরসভা বিদায় সংবর্ধনা দিল উপজেলা নির্বাহী কর্মকর্তা নাসিম আহমেদ কে। নীলফামারী সৈয়দপুরে মঙ্গলবার (২৫ মে)পৌর অধিবেশন কক্ষে বিদায় সংবর্ধনা আয়োজন করে সৈয়দপুর পৌর পরিষদ।

বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৈয়দপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোখছেদুল মোমিন। বিদায় সংবর্ধনা ক্রেস্ট তুলেদেন পৌর মেয়র রাফিকা আকতার জাহান বেবী।

এ সময় আরো উপস্থিত ছিলেন সৈয়দপুর পৌর প্যানেল মেয়র ১ ও১নং ওয়ার্ড কাউন্সিলর শাহীন হোসেন, প্যানেল মেয়র ২ ও ১,২,৩নং মহিলা সংরক্ষিত ওয়ার্ডের কাউন্সিলর সাবিয়া সুলতানা প্যানেল মেয়র ৩ ও ১৫নং ওয়ার্ড কাউন্সিলর আবুল কাশেম দুলু, ৭নং ওয়ার্ড কাউন্সিলর শাহীন আকতার, ১১নং ওয়ার্ড কাউন্সিলর এরশাদ হোসেন পাপ্পু, ৪নং ওয়ার্ড কাউন্সিলর জোবাইদুল ইসলাম মিন্টু, কাউন্সিলর কাজী নজরুল ইসলাম রয়েল, কাউন্সিলর মানিক,কাউন্সিলর মোস্তাফিজার রহমান সরকার মুন্না, কাউন্সিলর মোহাম্মদ আলী, কাউন্সিলর বেলাল হোসেন , কাউন্সিলর ফরহাদ হোসেন, কাউন্সিলর কাজী হায়দার আলী, কাউন্সিলর আব্দুল খালেক সাবু, কাউন্সিলর সৈয়দ মঞ্জুর আলম, কাউন্সিলর জোবাইয়দুর রহমান শাহীন, কাউন্সিলর কাজী জাহানারা পারভীন, কাউন্সিলর ইয়াসমিন, কাউন্সিলর রুবিনা শাকিল, নির্বাহী প্রকৌশলী আইয়ুব আলী, প্রধান হিসাব রক্ষক আবু তাহের,আনসার আলী ও পৌর কর্মকর্তা ও কর্মচারী এসোসিয়েশনের রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক সুজন শাহ সহ কর্মকর্তা কর্মচারীরা উপস্থিত ছিলেন। 

উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোখছেদুল মোমিন বলেন, বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে আয়োজক পৌর পরিষদ ও পৌর মেয়র কে ধন্যবাদ জানান। উপজেলা নির্বাহী কর্মকর্তা নাসিম আহমেদ বলেন, সরকারি নির্দেশনা অনুযায়ী কাজ করার চেষ্টা করেছি। সৈয়দপুর বাসীর সহযোগিতা কথা মনে থাকবে।পৌর মেয়র রাফিকা আকতার জাহান বেবী বলেন, পৌর পরিষদের পক্ষ থেকে অভিনন্দন ও শুভেচ্ছা নিরন্তর জানিয়ে বলেন পৌরসভা ও উপজেলা প্রসাশনের সহযোগিতা কামনা করেন। 

Leave a Reply