দেশ বাণী ডেস্ক সারা বাংলা

সুনামগঞ্জে দু’পক্ষের সংঘর্ষে পুলিশের ৯ রাউন্ড গুলি বর্ষন,আহত ৭

Share
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  



মোজাম্মেল আলম ভূঁইয়া- প্রতিনিধি,সুনামগঞ্জ:

সুনামগঞ্জে পূর্ব বিরোধের জের ধরে দু’পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনায় ৯ রাউন্ড গুলি বর্ষন করেছে পুলিশ। প্রায় ঘন্টাব্যাপী দেশীয় অস্ত্র-সস্ত্র নিয়ে ধাওয়া পাল্টা ও সংঘর্ষে ৭ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। আহতদের মধ্যে আশংকাজনক অবস্থায় আব্দুল হেকিম (৫৫) কে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল ও মোরসালিন মিয়া (২৪) কে সুনামগঞ্জ জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যান্যদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।’


ভয়াবহ এই সংঘর্ষের ঘটনাটি গঠেছে গতকাল বুধবার (২ জুন) রাত ৮টায় জেলার তাহিরপুর উপজেলার বাদাঘাট বাজারে।

এঘটনার পর ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে। বর্তমানে বাদাঘাট বাজারে থমথমে অবস্থা বিরাজ করছে। বন্ধ রয়েছে ব্যবসা প্রতিষ্ঠান।


পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে- জেলার তাহিরপুর উপজেলার বাদাঘাট ইউনিয়নের সোহালা গ্রামের আব্দুল হেকিমের ছেলে শান্তর সাথে পাশর্^বর্তী উত্তর বড়দল ইউনিয়নের পৈলনপুর গ্রামের নানু মিয়ার ছেলে মোরসালিনের পূর্ব বিরোধ চলছিল। তারই জের ধরে গতকাল বুধবার (২ জুন) রাত ৮টায় বাদাঘাট বাজারে দুজনের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে হাতাহাতি হয়। পরে উপস্থিত গন্যমান্য ব্যক্তিরা তাৎক্ষনিক ভাবে দুজনের বিষয়টি সমাধান করে দেয়।

কিন্তু তারই জের ধরে দুইপক্ষের লোকজন দেশীয় অস্ত্র সস্ত্র নিয়ে বাদাঘাট বাজারে একপক্ষ অন্যপক্ষকে ধাওয়া করে। প্রায় ঘন্টাব্যাপী ধাওয়া পাল্টা ধাওয়া চলে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে ৯ রাউন্ড ফাঁকা গুলি বর্ষন করে। পরে সংঘর্ষকারীরা যে যার মতো পালিয়ে যায়। এই সংঘর্ষের ঘটনায় উভয়পক্ষের ৭ জন আহত হয়েছে বলে জানা গেছে।


এঘটনার সত্যতা নিশ্চিত করে তাহিরপুর থানার ওসি আব্দুল লতিফ তরফদার সাংবাদিকদের বলেন- সংঘর্ষের পর থেকে এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে।

Leave a Reply