দেশ বাণী ডেস্ক

কিশারগঞ্জে ৩৭ দিন ধরে কলেজ ছাত্রী নিখোঁজহওয়ার অভিযোগ থানায় ডায়রী

Share
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

রউফুল আলম, স্টাফ রিপোর্টার, কিশারগঞ্জ(নীলফামারী)।। “কিশারগঞ্জে ৩৭ দিন ধরে কলেজ ছাত্রী নিখোঁজহওয়ার অভিযোগ থানায় ডায়রী”। নীলফামারীর কিশারগঞ্জে ৩৭ দিন ধরে কলেজ ছাত্রী নিখোঁজ হওয়ার অভিযোগ উঠছে।

ঘটনাটি ঘটেছ গত ২০/০৫/২০২১ইং তারিখ উপজেলার গাড়াগ্রাম ইউনিয়নের পূর্ব দলিরাম মাস্টার পাড়া গ্রামে। অভিযোগ সূত্রে জানা যায়, গাড়াগ্রাম ইউনিয়নের পূর্ব দলিরাম মাস্টার পাড়া গ্রামের জুলজার রহমানের কন্যা রনচন্ডী স্কুল এন্ড কলজের ১ম বর্ষের ছাত্রী মোছাঃ জেরিন আক্তার (১৮) ওই দিন আনুমানিক ৫টার সময় পাশের বাড়ীর কথা বলে বাড়ী থেকে বেড়িয়ে যায়।

দীর্ঘ সময় ধরে বাড়ীতে না আসায় তার মোবাইলে ফোন দিলে বন্ধ পাওয়া যায়। পরবর্তীতে তার স্বামীর বাড়ীসহ বিভিন স্থানে খোঁজা খুঁজি করলে তার সন্ধান না মিললে পরের দিন ২১/০৫/২০২১ইং তারিখ কিশোরগঞ্জ থানায় একটি সাধারণ ডায়রী করেন মেয়ের পিতা জুলজার রহমান। ডাইরী নং-১০০২।

কিশারগঞ্জে ৩৭ দিন
কিশারগঞ্জে ৩৭ দিন ধরে কলেজ ছাত্রী নিখোঁজহওয়ার অভিযোগ থানায় ডায়রী

জেরিন আক্তারের পিতা জুলজার রহমান আর ও অভিযোগ করে বলেন নিখোঁজ হওয়ার দিন আমার বিবাহিতা মেয়েকে অটোবাইক চালক গাড়াগ্রাম ইউনিয়নের দলিরাম ডিসির মোড় মাঝাপাড়া গ্রামের আইয়ুব আলীর ছেলে মোঃ মিলন হোসেন ০১৭১৩৭০৮২৩৩ নম্বর হত ০১৮৮০৪২৯৭৭১/ ০১৯৬১৫৭৯১৭৫ মোবাইল নম্বরে ৫/৬ বার মোবাইল করেন।’

এছাড়াও অটোবাইক চালক মিলন হোসেন বিগত ২০২০ সালের এস.এস.সি পরীক্ষার সময় তার অটোবাইকে করে জেরিন আক্তারকে পরীক্ষার সেন্টারে নিয়ে যাওয়া আসা করছে। এতে সন্দেহ হয় আমার মেয়েকে প্রেমের ফাঁদে ফেলে পালিয়ে নিয়ে গিয়ে গুম করছে।

এ ব্যাপারে অটোবাইক চালক মিলন হোসেনের সাথে মুঠো ফোনে কথা হলে তিনি বলেন আমি এ ব্যাপারে কিছুই জানিনা আপনার সাথে সাক্ষাতে কথা হবে বলে ফোন কেটে দেন।   

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *