দেশ বাণী ডেস্ক সারা বাংলা

সুনামগঞ্জে মেয়ের বাড়ি থেকে মুক্তিযোদ্ধার ঝুলন্ত লাশ উদ্ধার, এলাকায় তোলপাড়

Share
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


মোজাম্মেল আলম ভূঁইয়া- সুনামগঞ্জ প্রতিনিধি।। “সুনামগঞ্জে মেয়ের বাড়ি থেকে মুক্তিযোদ্ধার ঝুলন্ত লাশ উদ্ধার, এলাকায় তোলপাড়”।
সুনামগঞ্জে নিজের মেয়ের বসতবাড়ি থেকে এক মুক্তিযোদ্ধার ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। এঘটনাটি জানা জানি হওয়ার পর থেকে শুরু হয়েছে তোলপাড়। মৃত মুক্তিযোদ্ধার নাম- কালা মিয়া (৭০)। তিনি জেলার দোয়ারাবাজার উপজেলার দোহালিয়া ইউনিয়নের ভবানিপুর গ্রামের মৃত আব্দুল বারীর ছেলে।


আজ রবিবার (২৭ জুন) সকাল ১০টায় পুলিশ ঘটনাস্থল থেকে ওই মুক্তিযোদ্ধার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠিয়েছে।’


পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে- মুক্তিযোদ্ধা কালা মিয়া দীর্ঘদিন যাবত তার বিধবা মেয়ে সালমা বেগমের বাড়িতে বসবাস করতো। তার মেয়ের বাড়ি একই উপজেলার পান্ডারগাঁও ইউনিয়নের উষাইরগাঁও গ্রামে।

সুনামগঞ্জে মেয়ের বাড়ি
সুনামগঞ্জে মেয়ের বাড়ি থেকে
মুক্তিযোদ্ধার ঝুলন্ত লাশ উদ্ধার,
এলাকায় তোলপাড়

কিন্তু আজ রবিবার সকালে গলায় ধরি পেচানো অবস্থায় মুক্তিযোদ্ধা কালা মিয়াকে তার মেয়ের বসত ঘরের বারান্দার ধরনার সাথে ঝুলে থাকতে দেখতে পায় স্থানীয়রা। পরে থানায় খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে মর্গে পাঠায়। তার এই মৃত্যুতে এলাকায় ব্যাপাক চাঞ্চলের সৃষ্টি হয়েছে।’


এব্যাপারে মুক্তিযোদ্ধা কালা মিয়ার বিধবা মেয়ে সালমা বেগম বলেন- ঘটনার সময় আমি বাড়িতে ছিলাম না। আমার মা, মেয়ে ও ভাই বাড়িতে ছিল। ৪ বছর আগে আমার স্বামী মারা গেছে। বাবার মুক্তিযোদ্ধার ভাতা দিয়েই আমাদের সংসার চলতো। কিন্তু আমার পাশের ঘরের ভাসুরের সাথে আমাদের দীর্ঘদিন যাবত বিরোধ চলছে। বাবাকে আমার বাড়িতে নিয়ে আসার কারণে তারা সব সময় আমাতে গালিগালাজ করতো। আমাকে মারপিটও করেছে। এনিয়ে থানায় ৩টা মামলাও করেছি। আমার ধারনা তারাই এই ঘটনাটি করেছে। আমি এর বিচার চাই।


এব্যাপারে দোয়ারাবাজার থানার ওসি দেবদুলাল ধর সাংবাদিকদের বলেন- প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে মুক্তিযোদ্ধা কলাই মিয়া আত্মহত্যা করেছে। ময়না তদন্তের পর আসল কারণ জানা যাবে। এব্যাপারে তদন্ত চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *