দেশ বাণী ডেস্ক সারা বাংলা

বঙ্গবন্ধু গবেষণা পরিষদ সন্মাননা এ্যাওয়ার্ড-২১ ভুষিত চেয়ারম্যান আমজাদ হোসেন

Share
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সাদেকুল ইসলাম সুবেল,দিনাজপুর প্রতিনিধিঃ

দারিদ্র উন্মোচন ও সমাজ সেবায় বিশেষ অবদানে রাখায় বাংলাদেশ বঙ্গবন্ধু গবেষণা পরিষদের পক্ষ থেকে সন্মাননা এ্যাওয়ার্ড পেয়েছেন বিরলের বিজোড়া ইউনিয়ন চেয়ারম্যান আমজাদ হোসেন।

দিনাজপুর জেলার বিরল উপজেলাধীন ০৭(সাত) নম্বর বিজোড়া ইউনিয়নের চেয়ারম্যান ও অত্র ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আমজাদ হোসেন কে স্থানীয় পর্যায়ে দারিদ্র উন্মোচন ও সমাজ সেবায় বিশেষ অবদানে রাখায় গত ২৫,শে(জুন) সাহাবাগ কেন্দ্রীয় পাবলিক লাইব্রেরি ঢাকা থেকে বাংলাদেশ বঙ্গবন্ধু গবেষণা পরিষদের পক্ষ থেকে সন্মাননা এ্যাওয়ার্ড-২০২১ ও বাংলাদেশ বঙ্গবন্ধু গবেষণা পরিষদ এর সম্মানিত উপদেষ্টা লায়ন শফিকুর রহমান সাক্ষরিত সনদপত্র প্রদান করা হয়।

অত্র ইউনিয়নের লোকজনের সাথে কথা বলে জানা
গেছে আমজাদ হোসেন কে এই সম্মানে ভূষিত করায় সকলে অনেক খুশি। তারা জানায়- আমজাদ হোসেন অত্র ইউনিয়নবাসীর কাছে একজন জনপ্রিয় ব্যাক্তি।
তিনি তৃণমূল পর্যায়ে থেকে স্থানীয় উন্নয়ন ও সমাজ সেবামূলক সম্পৃক্ততা এবং বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক কর্মকান্ডের সাথে সম্পৃক্ত থেকে ইতিমধ্যে সফল ব্যক্তি হিসেবে ব্যাপক পরিচিতি অর্জন করেছেন। বৈশ্বিক মহামারী করোনা পরিস্থিতিতে অত্র ইউনিয়নে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে অগ্র ভুমিকা রেখেছেন।’

এবিষয়ে চেয়ারম্যান আমজাদ হোসেন জানায়,
আমি সর্বপ্রথম আন্তরিক ধন্যবাদ জানাই বাংলাদেশ বঙ্গবন্ধু গবেষণা পরিষদকে আমাকে এ্যাওয়ার্ড ও সনদপত্র দিয়ে সম্মানিত করার জন্যে।’

আমার এই বাংলাদেশ বঙ্গবন্ধু গবেষণা পরিষদের পক্ষ থেকে সন্মাননা এ্যাওয়ার্ড-২০২১ ও সদনপত্র আমি ০৭(সাত)নম্বর বিজোড়া ইউনিয়নবাসীকে উৎসর্গ করলাম।

আমি আন্তরিক শুভেচ্ছা জানাই দিনাজপুর-২ (বিরল-বোচাঁগঞ্জ) আসনের মাননীয় সংসদ সদস্য বাংলাদেশ সরকারের নৌপরিবহন মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী জননেতা খালিদ মাহমুদ চৌধুরী এমপি কে।
তিনার দিকনির্দেশনা ও সহযোগীতার কারনেই আমি আমার ইউনিয়নবাসীর সেবা সহযোগিতা শতভাগ নিশ্চিত করতে সক্ষম হয়েছি।

আমি বহুদিন থেকেই নিঃস্বার্থ ভাবে আমার ইউনিয়ন বাসীর জন্য সেবামূলক কাজ করে আসছি একারণেই ইউনিয়ন বাসী আমাকে চেয়ারম্যান পদে নির্বাচিত করেছেন। যতদিন বেঁচে আছি আমি আমার ইউনিয়ন বাসীর জন্য সকল প্রকার জনসেবা মুকল কাজ ও সহযোগিতা করে যাবো ইনশাআল্লাহ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *