দেশ বাণী ডেস্ক বিনোদন ডেস্ক

স্ত্রীর বিরুদ্ধে বিস্ফোরক মন্তব্য নোবেলের | Deshbani

Share
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

দেশবানী অনলাইন ডেস্ক ।। “স্ত্রীর বিরুদ্ধে বিস্ফোরক মন্তব্য নোবেলের”। বিতর্ক যেন কোনো’ভাবেই পিছু ছাড়ছে না জি বাংলার রিয়্যালিটি শো ‘সারে’গামাপা’তে অংশ নিয়ে দুই বাংলায় ব্যাপক জন’প্রিয়তা পাওয়া বাংলাদেশি তরুণ গায়ক মইনুল আহসান নোবেলে’র।”

গত ২৮ জুন নোবেল ফেসবুক স্ট্যাটাসে বাবা হওয়ার খবর জানিয়ে দোয়া চেয়ে লিখে’ছিলেন— ‘আলহামদুলিল্লাহ। হয়তো আমরা মা-বাবা হতে চলেছি। আমি এবং আমার সহ’ধর্মিণীর জন্য দোয়া করবেন।’

মুহূর্তেই সামাজিক যোগা’যোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে নোবেলের পোস্ট। শুভেচ্ছা বার্তায় ভরে যায় মন্তব্য বাক্স। এ পর্যন্ত সব’কিছুই ঠিক ছিল।

তবে হঠাৎই ছন্দ’পতন। নোবেলের স্ত্রী সালসাবিল মাহমুদ ফেস’বুক লাইভে এসে জানিয়ে দেন, তিনি অন্তঃ’সত্ত্বা নন এবং এ বিষয়ে নোবেলের সঙ্গে তার কোনো রকম কথা’বার্তাও হয়নি।,

নিজের নতুন গানের প্রচারের জন্যই নোবেল এই কাণ্ড ঘটিয়েছেন বলে অভিযোগ করেন তিনি।,

নোবেলের ওপর ক্ষোভ

উগরে তিনি বললেন, মাতৃত্বের মতো একটি সংবেদন’শীল বিষয় নিয়ে মজা করাটা একদম ঠিক কাজ নয়। আমার কাছের মানুষ যদি এমন কিছু করে থাকে তবে আমি খুবই লজ্জিত।

স্ত্রীর বিরুদ্ধে বিস্ফোরক
স্ত্রীর বিরুদ্ধে বিস্ফোরক মন্তব্য নোবেলের!

নোবেন তার স্ত্রীর এ অভিযোগের জবাব দিয়েছেন। সালসাবিলের এই লাইভের পরেই ফেসবুকে সাফা’ই দিয়ে একটি দীর্ঘ পোস্ট লেখেন গায়ক নোবেল।

তিনি জানান, তার স্ত্রী অন্তঃসত্ত্বা হওয়ার কিছু লক্ষ’ণের কথা বলেছিল তাকে। তাই নিশ্চিত খবর না জেনেই ‘বাবা’ হওয়ার আনন্দ উত্তেজনা’র সাথে সবার সঙ্গে ভাগ করে নিতে চেয়ে’ছিলেন তিনি।

নোবেলের সন্দেহ, তার স্ত্রী ওষুধের সাহায্যে ইতোমধ্যে অনাগত সন্তানকে ‘খুন’ করেছেন।

বর্তমানে তারা এক’সাথে থাকেন না।সে কথা নোবেলের পোস্টের শেষ ভাগ থেকেই স্পষ্ট।

তিনি জানি’য়েছেন

তার স্ত্রীর সন্ধান তিনি জানেন না। পড়াশোনা এবং পরিবার নিয়ে ব্যস্ত থাকেন তার স্ত্রী। কিন্তু অজস্র বিতর্কের পরও সেই স্ত্রীর সঙ্গে ‘সংসার’ করার স্বপ্ন দেখ’ছেন গায়ক নোবেল।

এ প্রজন্মের তরুণ একজন গায়ক নোবেল। জি বাংলার রিয়্যালিটি শো ‘সারেগামাপা’তে অংশ নিয়ে দুই বাংলায় ব্যাপক জন’প্রিয়তা অর্জন করেন তিনি। প্রতি’যোগিতার গ্রান্ড ফাইনালে উঠে আসেন তিনি। এ পর্যন্ত দুটি মৌলিক গান গেয়েছেন নোবেল।,

তবে ফেসবুকে বিতর্কিত কিছু স্ট্যাটাস দিয়ে মাঝেমধ্যে সমালোচনার মুখে পরেন নোবেল এবং পরে ক্ষমা চেয়ে বক্তব্য দেন তিনি।,

উল্লেখ্য, মেহেরুবা সালসাবিলের সঙ্গে ২০১৯ সালের ১৫ নভেম্বর মাসে বিয়ের পিঁড়ি’তে বসেন মঈনুল আহসান নোবেল।-দেশবানী নিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *