দেশ বাণী ডেস্ক রাজনীতি

নীলফামারী জেলা জাতীয় পার্টিকে শক্তিশালী করবো-সদস্য সচিব একে এম সাজ্জাদ পারভেজ

Share
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

আব্দুল মালেক, নীলফামারী প্রতিনিধি।। “নীলফামারী জেলা জাতীয় পার্টিকে শক্তিশালী করবো-সদস্য সচিব একে এম সাজ্জাদ পারভেজ”।
সাবেক সফল রাষ্ট্রপতি মরহুম হুসাইন মোহাম্মদ এরশাদের প্রাণপ্রীয় সংগঠন এই জাতীয় পার্টিকে আবারো পুনরুজ্জীবিত করবো ইনশাআল্লাহ।,

এসব কথা বলেন নীলফামারী জেলা জাতীয় পার্টির নবগঠিত আহবায়ক কমিটির সদস্য সচিব একে এম সাজ্জাদ পারভেজ। বুধবার (০৭-জুলাই) বিকেলে নীলফামারী পৌর শহরের নতুন বাজারস্থ নিজ বাসভবনে তিনি এ-সব কথা বলেন।

তিনি বলেন, আমি দীর্ঘ ৩২ বছর ধরে জাতীয় পার্টির রাজনীতির সাথে জড়িত আছি। আমি নিজের পরিবার মনে করে জাতীয় পার্টিকে দেখেছি।        

ছাত্র জীবন কেটেছে আমার জাতীয় ছাত্র সমাজের রাজনীতির মধ্য দিয়ে। তিনি বলেন,    আমি জাতীয় ছাত্র সমাজ জেলা শাখার সভাপতি ছিলাম।

দীর্ঘদিন ধরে জাতীয় যুব সংহতির জেলা সভাপতির দায়িত্ব পালন করে এসেছি। 


এছাড়াও তিনি

জেলা জাতীয় পার্টির তিনবারের সদস্য সচিব এবং একবার সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করে এসেছেন।

একে এম সাজ্জাদ পারভেজ বলেন, অনেকে জাতীয় পার্টি থেকে চলে গিয়েছে কিন্তু আমি এখনো জাতীয় পার্টির হাল ধরে আছি। আমার উপর কয়েকবার হামলা মামলা হয়েছে, কিন্তু আমি দলের নেতৃত্বের সাথে বেঈমানী করি নাই। আমি জাতীয় পার্টির প্রতিটি নেতাকর্মীকে আমার পরিবারের সদস্য মনে করেছি।

তিনি আরও বলেন, বিলুপ্ত কমিটি গত আড়াই বছরেও একটি কাউন্সিল দিতে পারেননি। এই আড়াই বছরে তারা দলকে শুণ্যের কোঠায় নিয়ে গেছে। তারা কোন নেতা-কর্মীর সাথে যোগাযোগ করেন নাই। দলীয় কোন কর্মকান্ডের সাথে জড়িত ছিলো না। জাতীয় পার্টির নেতা-কর্মীরা এই আড়াই বছরে অসহায় হয়ে ছিলো।,


তিনি বলেন, গত ০২ জুলাই জাতীয় পার্টির সম্মানিত চেয়ারম্যান জিএম কাদের ও মহাসচিব জিয়াউদ্দিন বাবলু স্বাক্ষরিত ১১১ সদস্য বিশিষ্ট একটি আহবায়ক কমিটির অনুমোদন দেন।

এই কমিটিতে নীলফামারী-০৪ আসনের এমপি ও কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান আহসান আদিলুর রহমান আদেল এমপি আহবায়ক, নীলফামারী-০৩ আসনের সাংসদ মেজর অবঃ রানা মোহাম্মদ সোহেল এমপিকে যুগ্ম আহবায়ক এবং আমাকে সদস্য সচিব করা হয়েছে।

সাজ্জাদ পারভেজ

আরো বলেন, করোনা পরিস্থিতি স্বাভাবিক হলে নেতা-কর্মীদের সাথে নিয়ে কাউন্সিলের মাধ্যমে একটি স্বচ্ছ ও সুন্দর পুর্ণাঙ্গ কমিটি পার্টির চেয়ারম্যানকে উপহার দিতে পারবো ইনশাআল্লাহ।

জেলা জাতীয় পার্টির অফিস কার্যালয়টি নতুনভাবে সংস্কারের প্রয়োজন আছে বলে তিনি জানান। 

এসময় তিনি আরো বলেন, সদ্য বিলুপ্ত কমিটির সদস্য সচিব শাহজাহান আলী চৌধুরী নবগঠিত কমিটিকে অগণতান্ত্রিক ভাবে গঠিত হয়েছে বলে প্রেস কনফারেন্স করেছেন। তিনি বলেন, সরকার ঘোষিত লকডাউনকে উপেক্ষা করে লোকজনকে সমাগত ভাবে নীলফামারী জেলা  বাস টার্মিনালের একটি কক্ষে সংবাদ সম্মেলন করে দলের ভাবমূর্তি ক্ষুণ্ন করেছে।

এছাড়াও সাজ্জাদ পারভেজ বলেন, মরহুম নেতা হুসেইন মুহম্মদ এরশাদের পরিতক্তা স্ত্রী বিদিশার এজেন্ডা বাস্তবায়নের জন্য তাঁরা সংবাদ সম্মেলন করেন।  

তবে নাম না বলা সর্তে জেলা জাতীয় পার্টির একাধিক নেতা বলেন, এ-ই আহবায়ক কমিটি হয়েছে মনগড়া। এইসব নেতা জানান, পুরাতন কমিটির সকলকে রেখে একজনকে বাদ দিয়ে নতুন কমিটি করা হয়েছে।

তাদের দাবি সাবেক সদস্য সচিব শাজাহান আলী চৌধুরীকে আহবায়ক ও একে এম সাজ্জাদ পারভেজকে সদস্য সচিব করে কমিটির অনুমোদন দিলে কারোই কোন অভিযোগ থাকতো না। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *