আলোচিত দেশ বাণী ডেস্ক দেশজুড়ে

সুনামগঞ্জে হাসপাতালের ভিতর চিকিৎসককে মারধর,গ্রেফতার ১

Share
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  


মোজাম্মেল আলম ভূঁইয়া- সুনামগঞ্জ জেলা প্রতিনিধি:
সুনামগঞ্জে ২৫০ শয্যা বিশিষ্ট জেলা সদর হাসপাতালের ভিতরে ডুকে এক চিকিৎসককে মারধরের ঘটনার খবর পাওয়া গেছে।

এঘটনায় ১জনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত ব্যক্তির নাম- মিজানুর রহমান (২৫)। সে জেলার সুনামগঞ্জ পৌরশহরের হাসননগর এলাকার আরব উল্লার ছেলে। এঘটনাটি ঘটেছে আজ মঙ্গলবার (১৩ জুলাই) সকাল সাড়ে ৭টায়।


পুলিশ ও হাসপাতাল সূত্রে জানা গেছে- আজ মঙ্গলবার (১৩ জুলাই) সকালে মিজানুর রহমান ও তার বড়ভাই সালেক মিয়া সুনামগঞ্জ জেলা সদর হাসপাতালের জরুরী বিভাগে গিয়ে কর্তব্যরত চিকিৎসক আবু জাহিদ মাহমুদকে তাদের বাড়িতে নিয়ে যাওয়ার প্রস্তাব দেয়।

কিন্তু ওই চিকিৎসক তার দায়িত্ব রেখে বাহিরে রোগী দেখতে যেতে পারবেনা বলে জানালে মিজানুর রহমান ও তার বড়ভাই ক্ষিপ্ত হয়ে উঠে। এসময় কেন বাহিরে গিয়ে রোগী দেখতে পারবেনা নিয়ে কথা কাটাকাটির একপর্যায়ে চিকিৎসক আবু জাহিদ মাহমুদকে হাসপাতালের ভিতরে মারধর শুরু করে। পরে উপস্থিত লোকজন ওই চিকিৎককে তাদের হাত থেকে রক্ষা করে। পরে এই ঘটনাটি থানায় জানালে পুলিশ এসে ঘটনাস্থল থেকে মিজানুর রহমানকে গ্রেফতার করে।

এসময় তার সাথে থাকা বড়ভাইসহ অন্যনা পালিয়ে যায়। এর আগে গত বছরের ৪ ডিসেম্ভর রাতে এই হাসপাতালের ভিতরে কর্তব্যরত এক নার্সকে ছুরিকাঘাত করেছিল মিজানুর রহমান। পরে তার বিরুদ্ধে থানায় মামলা হয় এবং নার্সরা কর্মবিরতি পালন করার ঘটনাও ঘটেছিল বলে জানা গেছে।


এব্যাপারে সুনামগঞ্জ সদর হাসপাতালের ডাঃ আনিসুর রহমান বলেন- হাসপাতালের ভিতরে ডুকে চিকিৎসককে অন্যায় ভাবে মারধরের ঘটনার সুবিচার আমরা চাই।


এঘটনার সত্যতা নিশ্চিত করে সুনামগঞ্জ সদর মডেল থানার ওসি তদন্ত এজাজুল ইসলাম সাংবাদিকদের বলেন- হাসপাতালের ভিতরে চিকিৎসককে মারধরের ঘটনায় ১জনকে গ্রেফতার করা হয়েছে। এব্যাপারে হাসপাতাল কর্তৃপক্ষের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *